নিয়মাবলী ও সাধারন তথ্য!

সংযোগ নেবার পূর্বে খুব ভালো ভাবে সম্পুর্ন নিয়মাবলী পড়ে তার পর আবেদন করুন। আমাদের কোন প্যাকেজ বা সার্ভিসে হিডেন কোন চার্জ নেই, তাই আপনার জন্য সবচেয়ে উপযুক্ত প্যাকেজটি নির্বাচন করে নিন!

  • সকল কল চার্জের সাথে সরকারী পরিষেবা হিসেবে ১৫% চার্জ প্রযোজ্য হবে। তবে বান্ডেল অফারের সাথে ১৫% সার্ভিস চার্জ অন্তর্ভুক্ত আছে। তাই আলাদা করে চার্জ প্রযোজ্য হবে না।
  • বিটিআরসির নির্দেশনা অনুযায়ী যে কোন সময়ে ট্যারিফ পরিবর্তন হতে পারে।
  • সেবার মান উন্নয়ন ও নিরাপত্তার জন্য যে কোন সময়ে সাময়িক সময়ের জন্য সার্ভিস বন্ধ থাকতে পারে। তবে আমরা ৯৯% সময় আপ টাইম নিশ্চয়তা প্রদান করছি।
  • যেহেতু সংযোগগুলো সম্পুর্নই ইন্টারনেট নির্ভর; তাই, BDIX এর সংযোগ না থাকলে কোন গ্রাহক হয়তো আইপি টেলিফোন নাম্বার ব্যবহারের সুযোগ থেকে বঞ্চিত হতে পারে। সেক্ষেত্রে NEO Technologies কোন ভাবেই দায়ী থাকবে না।
  • NEO Technologies কখনও মোবাইল ফোন অপারেটরের ইন্টারনেট ব্যবহার করে কল করার জন্য অনুমতি দেয় না এবং সাহায্যও করে না। NEO Technologies কখনও মোবাইল ফোন দিয়ে WiFi Network ব্যবহার করে IP Phone Number থেকে কল করা বা কল গ্রহনের জন্য অনুমতি দেয় না এবং সাহায্যও করে না। তবে গ্রাহক যদি ব্যবহার করতে চান, সেটা সম্পুর্ন নিজ দায়িত্বে ব্যবহার করবেন।
  • NEO Technologies-এর আইপি ফোন সংযোগ; যেকোন আইপি ফোন সেট বা পিসিতে ব্যবহার করতে পারবেন। যদি সেটিং করতে সমস্যা হয়, তবে রিমোট ডেক্সটপ সফটওয়্যার দিয়ে সাপোর্ট প্রদান করা হয়। কোন প্রকার ইঞ্চিনিয়ার পাঠিয়ে গ্রাহক সেবা প্রদান করা হয় না। তবে গ্রাহক যদি আমাদের অফিসে এসে সেবা গ্রহন করতে চান, করতে পারেন।
  • যদি কোন কারনে আইপি ফোন সেট বা কম্পিউটারে ব্যবহার করা না যায়, তাহলে শুধুমাত্র ফান্ড প্রসেসিং চার্জ কেটে নিয়ে সম্পুর্ন প্যাকেজ মূল্য গ্রাহককে ফেরত/রিফান্ড করা হয়। তবে সেইক্ষেত্রে ৩ দিনের ভিতরে ইমেল/ফেসবুক পেজ এর মাধ্যমে অভিযোগ করতে হবে। ৩ দিন পরের কোন অভিযোগ গ্রহনযোগ্য নয়।
  • গ্রাহকের আইপি ফোন সেটের সমস্যা, পিসির সমস্যার কারনে যদি সংযোগ ব্যবহার করতে না পারেন, তবে উক্ত টাকা রিফান্ড করা হয় না। তাই গ্রাহক নিজ দায়িত্বে উক্ত ডিভাইস ঠিক করে আমাদের জানালে আমরা সেই সংযোগ পুনঃ কনফিগার করে দিব।
  • ব্যাবসায়িক ও কর্পোরেট বান্ডেল অফার থেকে আইপি ফোনসেট নিয়ে ব্যবহার করতে চাইল উক্ত বান্ডেল এর ৬ মাসের বিল, জামানত হিসেবে গ্রহন করা হবে। যদি গ্রাহক সংযোগ ব্যবহার করতে না চান, তবে উক্ত জামানতের টাকা ফেরত দেওয়া হবে। তবে অবশ্যই ১ মাস আগে ইমেলের মাধ্যমে আমাদের জানাতে হবে এবং সর্বশেষ মাসের বিলও গ্রহককে প্রদান করতে হবে। অর্থাৎ, গ্রাহক যদি জানুয়ারী মাস থেকে আর সংযোগ ব্যবহার করতে না চান, তাহলে ডিসেম্বর মাসের ১০ তারিখের ভিতরে ইমেলের মাধ্যমে আমাদের জানাতে হবে এবং ডিসেম্বর মাসের বিল প্রদান করবেন।
  • সংযোগ বিচ্ছিন্ন করার পর জামানতের টাকা প্রদানের সময় অবশ্যই আইপি ফোন সেটটি ফেরত দিতে হবে। ফোনসেট ফেরত না পাওয়া পর্যন্ত জামানতের টাকা প্রদান করা হবে না। আমাদের প্রদানকৃত আইপি ফোন সেটটি ফেরত দিয়ে ৬ মাসের জামানতের টাকা গ্রাহক গ্রহন করবেন।
  • আইপি ফোনসেট ব্যবহার করার সময় যে কোন রকমের ক্ষতি হলে (যেমন: ভেঙ্গে যাওয়া, পুড়ে যাওয়া, ফেটে যাওয়া, নষ্ট হয়ে যাওয়া) গ্রহক উক্ত সেটের বাজার মূল্য পরিশোধ করবেন। আমাদের প্রদানকৃত সেটে কোন প্রকার সমস্যা থাকলে অবশ্যই চুক্তিপত্রে বা ইমেলের মাধ্যমে সেটা উল্ল্যেখ করা হবে।
  • শুধুমাত্র ক্লাউড কল সেন্টার সার্ভিস ব্যবহার করতে হলে প্রথমে সেটাপ চার্জ প্রযোজ্য হবে এবং সেটা নন-রিফান্ডেবল। গ্রাহক এক মাসের সার্ভিস চার্জ সেটাপ চার্জ অগ্রীম প্রদান করার পর কাজ শুরু করা হবে।
  • প্রতি মাসের বান্ডেল ফি ১ তারিখের আগে প্রদান করতে হবে। অন্যথায় সংযোগ বিচ্ছিন্ন করা হবে। কোন প্রকার অনুরোধ গ্রহনযোগ্য হবে না।
  • যদি কোন গ্রাহক কোন মাসের বিল পেমেন্ট করতে ব্যর্থ হন এবং সংযোগ বন্ধের অনুরোধ না করেন, তবে ২ মাস পর সেই সংযোগ পুনঃ চালু করতে হলে ১ মাসের বান্ডেল চার্জ প্রদান করতে হবে। অর্থাৎ তাকে ১ মাসের বান্ডেল ও যেই মাসে ব্যবহার করবেন, সেই মাসের অবশিষ্ট চার্জ প্রদান করতে হবে।
  • নতুন সংযোগের সময় যেই তারিখে বান্ডেল শুরু হবে, মাসের বিল হিসাব করে শুধুমাত্র বাকি কয়দিনের বিল গ্রহন করা হবে।
  • এছাড়া, যেকোন ধরনের সাহায্যের জন্য কল করুন: ০১৭৩২২২২২৫২ নাম্বারে।

আপনি অন্য অপারেটরের আইপি নাম্বার ব্যবহার করলেও নাম্বার পরিবর্তন না করে আমাদের ক্লাউড সিস্টেম ব্যবহার করতে পারবেন

১টি চ্যানেল ব্যবহারের জন্য মাসিক কোন চার্জ নেই। এটা সম্পুর্ন ফ্রি।

সকল বান্ডেল অফার, সাধারন সংযোগ মূল্য ও সেবার বহির্ভুক্ত থাকবেন ও সংযোগ মূল্য প্রযোজ্য হবে না।

* এই সুযোগটি রয়েছে শুধুমাত্র সাধারন গ্রাহকদের জন্য। কোন স্পেশাল নাম্বারের ক্ষেত্রে প্রযোজ্য নয়।
** টকটাইমের কোন নির্দিষ্ট মেয়াদ নেই। তবে প্রতি মাসে আপনাকে নূন্যতম টাকার কথা বলতে হবে। অন্যথায় এটা অব্যবহৃত হিসেবে ধরা হবে। কোন অ-ব্যবহৃত সংযোগ ৯০ দিন রেখে দিলে সেটা স্থগিত হয়ে যাবে এবং ১৮০ দিন ব্যবহার না হলে এটার নিবন্ধন বাতিল হবে। তখন বর্তমান গ্রাহক নাম্বারটির মালিকানা হারাবেন এবং নতুন করে বিক্রয়ের জন্য তৈরি হবে।
** ১৮০ দিন পর কোন সংযোগ বিক্রি হয়ে গেলে কোন প্রকার অভিযোগ প্রযোজ্য হবে না।
*** নতুন সংযোগ এর ক্ষেত্রে বা যে কোন প্যাকেজ আপগ্রেড অথবা পরিবর্তনের জন্য ২৪ ঘন্টা সময় লাগতে পারে।

নতুন সংযোগ নিতে হলে গ্রাহকের জাতিয় পরিচয় পত্রের অরিজিনাল কপির উভয় পাশের ছবি, ১ কপি পাসপোর্ট সাইজ ছবি আমাদের ইমেল করুন: ipt@neotech.com.bd। আমরা ফিরতি ইমেল-এ সংযোগ নেওয়ার বিস্তারিত পদ্ধতি জানিয়ে দিব। কোন প্রকার অসম্পুর্ন আবেদন বাতিল করা হবে।

নতুন সংযোগ আবেদন ফরম