ছোট প্রতিষ্ঠানের জন্য আইপি টেলিফোনি বান্ডেল প্যাক

শেয়ার সার্ভার প্যাক

শেয়ার সার্ভার প্যাক

একটি ফোন নাম্বার ব্যবহার করে ৩ জন বা তার বেশি এজেন্ট/স্টাফদের জন্য বান্ডেল প্যাক। প্রয়োজনে কাস্টমাইজ করা যাবে।

বিজনেস

  • নাম্বার নিবন্ধন চার্জ: নেই
  • বান্ডেল টকটাইম: নেই
  • মেয়াদ: মাসের শেষ দিন পর্যন্ত
  • যাদের জন্য প্রযোজ্য: যেকোন অপারেটর
  • ব্যবহারকারী: জন
  • অতিরিক্ত ব্যবহারকারী: ৫০/- প্রতি জন
  • কল চ্যানেল: আলাদা ভাবে নিতে হবে
  • আইভিআর সাপোর্ট: ৩টি অডিও ক্লিপ
  • কল রেকর্ড: সুবিধা নেই
  • ভয়েস মেল: সুবিধা নেই
  • কল ট্রান্সফার: সুবিধা আছে
  • রিং গ্রুপ: ১টি
  • টাইমিং ফিল্টার: ১টি
  • নাম্বার ব্ল্যাকলিস্ট: সুবিধা নেই
  • অপারেটর সাপোর্ট: যেকোন অপারেটর
  • কল চার্জ (মোবাইল & TNT): ৪০ পয়সা/মিঃ.
  • কল চার্জ (আইপিফোন নাম্বারে): ফ্রি
  • কল চার্জ (নিজেদের মধ্যে): ফ্রি
  • ইনকামিং চার্জ: প্রযোজ্য নয়
  • সাপোর্ট ডিভাইস: আইপি টেলিফোন সেট
  • প্যাকেজ মাইগ্রেশন: যেকোন সময় করা যাবে
  • মাইগ্রেশন চার্জ: আপগ্রেড এর সময় প্রযোজ্য
  • আপটাইম গ্যারান্টি: ৯৯%
  • কন্ট্রোল প্যানেল: সুবিধা নেই
  • অ-ব্যবহৃত সময়কাল: ৯০ দিন
  • সার্ভিস টারমিনেশন: ১৮০ দিন অ-ব্যবহৃত থাকলে
  • ৩ মাসের পেমেন্ট: ১২০০ টাকা
  • ৬ মাসের পেমেন্ট: ৪% ডিসকাউন্ট
  • ১২ মাসের পেমেন্ট: ৭% ডিসকাউন্ট
ডাউনলোড প্রপোজাল
৪০০ প্রতি মাস
বিটিআরসি ফরম

বিজনেস প্লাস

  • নাম্বার নিবন্ধন চার্জ: নেই
  • বান্ডেল টকটাইম: নেই
  • মেয়াদ: মাসের শেষ দিন পর্যন্ত
  • যাদের জন্য প্রযোজ্য: যেকোন অপারেটর
  • ব্যবহারকারী: জন
  • অতিরিক্ত ব্যবহারকারী: ৫০/- প্রতি জন
  • কল চ্যানেল: ২টি
  • আইভিআর সাপোর্ট: ৩টি অডিও ক্লিপ
  • কল রেকর্ড: সুবিধা নেই
  • ভয়েস মেল: সুবিধা নেই
  • কল ট্রান্সফার: সুবিধা আছে
  • রিং গ্রুপ: ১টি
  • টাইমিং ফিল্টার: ১টি
  • নাম্বার ব্ল্যাকলিস্ট: সুবিধা নেই
  • অপারেটর সাপোর্ট: যেকোন অপারেটর
  • কল চার্জ (মোবাইল & TNT): ৪০ পয়সা/মিঃ.
  • কল চার্জ (আইপিফোন নাম্বারে): ফ্রি
  • কল চার্জ (নিজেদের মধ্যে): ফ্রি
  • ইনকামিং চার্জ: প্রযোজ্য নয়
  • সাপোর্ট ডিভাইস: আইপি টেলিফোন সেট
  • প্যাকেজ মাইগ্রেশন: যেকোন সময় করা যাবে
  • মাইগ্রেশন চার্জ: আপগ্রেড এর সময় প্রযোজ্য
  • আপটাইম গ্যারান্টি: ৯৯%
  • কন্ট্রোল প্যানেল: সুবিধা নেই
  • অ-ব্যবহৃত সময়কাল: ৯০ দিন
  • সার্ভিস টারমিনেশন: ১৮০ দিন অ-ব্যবহৃত থাকলে
  • ৩ মাসের পেমেন্ট: ১৬৫০ টাকা
  • ৬ মাসের পেমেন্ট: ৪% ডিসকাউন্ট
  • ১২ মাসের পেমেন্ট: ৭% ডিসকাউন্ট
ডাউনলোড প্রপোজাল
৫৫০ প্রতি মাস
বিটিআরসি ফরম

বিজনেস প্রো

  • নাম্বার নিবন্ধন চার্জ: নেই
  • বান্ডেল টকটাইম: ৫০০ মিনিট (২৩০ টাকা)
  • মেয়াদ: মাসের শেষ দিন পর্যন্ত
  • যাদের জন্য প্রযোজ্য: যেকোন অপারেটর
  • ব্যবহারকারী: জন
  • অতিরিক্ত ব্যবহারকারী: ৫০/- প্রতি জন
  • কল চ্যানেল: ২টি
  • আইভিআর সাপোর্ট: ৩টি অডিও ক্লিপ
  • কল রেকর্ড: সুবিধা নেই
  • ভয়েস মেল: সুবিধা নেই
  • কল ট্রান্সফার: সুবিধা আছে
  • রিং গ্রুপ: ১টি
  • টাইমিং ফিল্টার: ১টি
  • নাম্বার ব্ল্যাকলিস্ট: সুবিধা নেই
  • অপারেটর সাপোর্ট: যেকোন অপারেটর
  • কল চার্জ (মোবাইল & TNT): ৪০ পয়সা/মিঃ.
  • কল চার্জ (আইপিফোন নাম্বারে): ফ্রি
  • কল চার্জ (নিজেদের মধ্যে): ফ্রি
  • ইনকামিং চার্জ: প্রযোজ্য নয়
  • সাপোর্ট ডিভাইস: আইপি টেলিফোন সেট
  • প্যাকেজ মাইগ্রেশন: যেকোন সময় করা যাবে
  • মাইগ্রেশন চার্জ: আপগ্রেড এর সময় প্রযোজ্য
  • আপটাইম গ্যারান্টি: ৯৯%
  • কন্ট্রোল প্যানেল: সুবিধা নেই
  • অ-ব্যবহৃত সময়কাল: ৯০ দিন
  • সার্ভিস টারমিনেশন: ১৮০ দিন অ-ব্যবহৃত থাকলে
  • ৩ মাসের পেমেন্ট: ২১০০ টাকা
  • ৬ মাসের পেমেন্ট: ৪% ডিসকাউন্ট
  • ১২ মাসের পেমেন্ট: ৭% ডিসকাউন্ট
ডাউনলোড প্রপোজাল
৭০০ প্রতি মাস
বিটিআরসি ফরম

FAQ (সাধারন প্রশ্ন ও সম্ভাব্য উত্তর)

FAQ (সাধারন প্রশ্ন ও সম্ভাব্য উত্তর)

ব্যবসার প্রয়োজন অনুসারে গ্রাহকের সেবার মান বৃদ্ধি করতে অনেক কিছুই কাস্টমাইজ করতে হয়। ঠিক তেমনি, কল সেন্টার বা আইপি টেলিফোনিতেও অনেক কিছুই কাস্টমাইজ করার প্রয়োজন হয়। তাই আপনার সম্ভাব্য কিছু প্রশ্ন ও উত্তর এখানে দেওয়ার চেষ্টা করছি।

কেন আইপি টেলিফোন সার্ভিস ব্যবহার করব?

একটি মাত্র আইপি টেলিফোন নাম্বার ব্যবহার করে একাধিক স্টাফ/এজেন্ট এর মাধ্যমে একসাথে একই সময়ে একাধিক গ্রাহকের সাথে কথা বলা যায়। কোম্পানীর যোগাযোগ ও সেবার জন্য একাধিক ফোন নাম্বারের প্রয়োজন হয় না।

আইভিআর কি? এটা কিভাবে কাজ করে?

আইভিআর হচ্ছে Interactive Voice Response. অর্থাৎ কোন কলার যখন কল করে, তখন সিস্টেম থেকে অটোমেটিক সেই নাম্বারটি রিসিভ করে। তারপর একটি ভয়েস ক্লিপ শুনতে পাবে “অমুক কম্পানিতে আপনাকে স্বাগতম। আমাদের সার্ভিস সমুহ জানতে ১ প্রেস করুন, কোন অভিযোগ থাকলে ২ প্রেস করুন, নতুন গ্রাহক হওয়ার নিয়মাবলী জানতে ৩ প্রেস করুন, সরাসরি এজেন্ট এর সাথে কথা বলতে শুন্য প্রেস করুন।" এরপর কলার যখন ১ অথবা ৩ প্রেস করবে, তখন আগে থেকেই রেকর্ড করা অডিও ক্লিপ শুনতে পারবে। ২ প্রেস করলে অভিযোগ গ্রহনকারী টিম এর কাছে কলটি ট্রাসফার হবে। শুন্য প্রেস করলে কাস্টমার কেয়ার/রিসিপশন-এ যাবে। অর্থাৎ একজন/দুইজন স্টাফ এর কাজ সার্ভার-ই করে দিচ্ছে। এই পদ্ধতি-টিই হচ্ছে আইভিআর।

ইউজার এক্সটেনশন এবং কনকারেন্ট কল চ্যানেল কি?

একটি আইপি নাম্বার অফিসের কতজন স্টাফ ব্যবহার করবে, সেটাই ইউজার এক্সটেনশন। অর্থাৎ, নাম্বারটিকে প্রথমে সার্ভারে কনফিগার করা হয়। তারপর গ্রাহকের চাহিদা অনুযায়ী এক্সটেনশনে সেট করা হয়। একটি ফোন নাম্বার দিয়ে একসাথে একই সময়ে কতজন গ্রাহকের সাথে কথা বলা যাবে, সেটার ক্যাপাসিটিই হচ্ছে কল চ্যানেল। একটি নাম্বারে গ্রাহকের পছন্দ মতো সংখ্যক চ্যানেল নেওয়া যেতে পারে।

একটি নাম্বার দিয়ে একই সময়ে একসাথে সর্বোচ্চ কতজন মানুষের সাথে কথা বলা যাবে?

আইপি টেলিফোন নাম্বার ব্যবহার করে আপনার প্রয়োজনীয় সংখ্যক চ্যানেল দিয়ে আপনি কথা বলতে পারবেন। তবে, আপনি যেই পিবিএক্স হার্ডওয়্যার ব্যবহার করবেন, সেটার ক্যাপাসিটির উপরে নির্ভর করবে। আমাদের ক্লাউড বেজড ভিপিএস সার্ভিস এর মাধ্যমে নিতে চাইলে কোন লিমিটেশন নেই।

আমি কি যেকোন অপারেটরের আইপি নাম্বার আপনাদের কাছে হোস্ট করতে পারব?

জি। অবশ্যই পারবেন। আমরা যেকোন অপারেটরের আইপি টেলিফোন নাম্বার হোস্ট করতে সক্ষম। তবে, কোন অপারেটর এর যদি ডাটা কানেকশন প্রয়োজন হয়, তবে সেটা গ্রাহক নিজেই নিশ্চিত করবেন।

একটি ফোন নাম্বার দিয়ে একসাথে অনেকগুলো কল কিভাবে রিসিভ করব?

আমরা সকল ধরনের ইনকামিং কল এর জন্য সাধারনত গ্রুপ ব্যবহার করি। ইনকামিং কল এর সময় একসাথে সব এক্সটেনশনে রিং হবে। একজন কথা বলা শুরু করলেই বাকিগুলো ফ্রি হয়ে যাবে। এমন সময়ে আরো কল আসলে বাকিগুলো রিং বাজতে থাকবে। এভাবে একসাথে একাধিক ইউজার দিয়ে অনেকগুলো কল রিসিভ করা যাবে।

নাম্বারটি আমি কিনলে এই নাম্বারটি কি অন্য কেও নিয়ে ব্যবহার করতে পারবে?

নাম্বারটি কেনার সময় আপনি আপনার নিজের তথ্য ও জাতিয় পরিচয় পত্র দিয়ে নিচ্ছেন। তবে, শর্তানুযায়ী সংযোগটি ৯০ দিন ব্যবহার না করলে সাময়িক ভাব বন্ধ হয়ে যাবে এবং ১৮০ দিন ব্যবহার না করলে স্থায়ী ভাবে বন্ধ হয়ে যাবে। তাই সংযোগ চালু রাখতে প্রতি মাসে যেকোন মোবাইল অপারেটরে কিছু মিনিট আউটগোয়িং কল করতে হবে।

ডেমোর জন্য নিচের ভিডিওটি দেখুন

আইপি পিবিএক্স/আইপি টেলিফোন সার্ভিস এবং সুবিধা ও রিপোর্টিং

আইভিআর সহ আইপি পিবিএক্স, কল সেন্টার সার্ভিস ও ভয়েস ব্রডকাস্ট প্যাক

আইভিআর সহ আইপি পিবিএক্স, কল সেন্টার সার্ভিস ও ভয়েস ব্রডকাস্ট প্যাক

আমাদের সবগুলো প্যাকেজ গ্রাহক তার সুবিধা মতো সময়ে আপগ্রেড বা ডাউনগ্রেড করতে পারবেন। কোম্পানীর প্রয়োজনে ভয়েস ব্রডকাস্ট-ও করতে পারবেন। এছাড়াও প্যাকেজ কাস্টমাইজ সুবিধা রয়েছে।

১ জন ইউজার

  • ছোট প্রতিষ্ঠান এর জন্য প্রযোজ্য
  • ব্যবহারকারী: ১ জন
  • যেকোন অপারেটর সাপোর্ট
  • সাপোর্ট ডিভাইস: আইপি টেলিফোন সেট
  • *কল চার্জ: ৪০ থেকে ৪৫ পয়সা/মিঃ
১০০ থেকে শুরু
বিস্তারিত দেখুন

পার্সোনাল সার্ভার (ভিপিএস)

  • বড় প্রতিষ্ঠান এর জন্য প্রযোজ্য
  • ব্যবহারকারী: ৫ জন বা তার বেশি
  • যেকোন অপারেটর সাপোর্ট
  • আইভিআর/কলার টিউন: সুবিধা আছে
  • কল রেকর্ডিং সুবিধা আছে
১,০০০ থেকে শুরু
বিস্তারিত দেখুন

ভয়েস কল ব্রডকাস্ট

  • যেকোন ধরনের প্রচারের জন্য
  • ব্রডকাস্ট রিপোর্ট ৪৮ ঘন্টার মধ্যে
  • কল রিসিভ না হলে: রিফান্ড
  • কন্ট্রোল প্যানেল সুবিধা: নেই
  • রিফান্ড প্রসেস: ৪৮ ঘন্টার মধ্যে
০.৬০ টাকা প্রতি মিনিট
বিস্তারিত দেখুন
বাড়ি নং: ৩৬/ই, লেভেল: ৪, ব্লক: ডি, রোড: ২,
বসুন্ধরা, বাড়িধারা, ঢাকা-১২২৯, বাংলাদেশ

Copyright @ 2024 NEO Technologies all right reserved.